Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
শেখ রাসেল ডিজিটাল ল্যাবপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণের ১০ দিন ব্যাপী প্রশিক্ষণ (৬৫তম ব্যাচ:মৌলভীবাজার সদরের ১ম ব্যাচ) কার্যক্রমের শুভ উদ্বোধন
বিস্তারিত

 স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সারা দেশে স্থাপিত মোট ৯০০১টি শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিচালনা, ব্যবহার ও রক্ষণাবেক্ষণের জন্য ল্যাবপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৩৬০২০ জন শিক্ষকের প্রশিক্ষণ কার্যক্রম দেশব্যাপী শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় মৌলভীবাজার সদরে আজ ৭ই আগস্ট থেকে ১০ দিন ব্যাপী প্রশিক্ষণ ব্যাচ (৬৫তম ব্যাচ:মৌলভীবাজার সদরের ১ম ব্যাচ) শুরু হচ্ছে।
সকাল ৯ ঘটিকায় প্রধান অতিথি জনাব মোঃ শরীফ উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার, মৌলভীবাজার সদর প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন। তিনি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আইসিটি বিষয়ে দক্ষতা ও জ্ঞান চর্চা বৃদ্ধির উপর গুরুত্ব আলোকপাত করেন। পরবর্তীতে বিশেষ অতিথি জনাব মোঃ আব্দুস সামাদ মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মৌলভীবাজার সদর প্রশিক্ষণার্থী শিক্ষকগণের মাঝে প্রশিক্ষণ সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ ওয়াসিফ ইবনে ওয়ালিউর, সহকারী প্রোগ্রামার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, মৌলভীবাজার সদর। তিনি সমগ্র প্রশিক্ষণ কার্যক্রমের সার-সংক্ষেপ ব্যক্ত করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রশিক্ষক বিজন কান্তি শর্মা।

ডাউনলোড
প্রকাশের তারিখ
07/08/2023
আর্কাইভ তারিখ
07/08/2025